আসসালামু আলাইকুম। গল্প প্রতি শনিবার, সোমবার এবং বুধবার রাত ১০টা থেকে ১১ টার মধ্যে ওয়েবসাইটে পোস্ট হবে।

Want Premium Membership!

সুপ্রিম বিয়িং পর্ব: ০৮

হৃদয় বাপ্পী
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

 [প্রথমেই বলি গল্পটা পুরো কাল্পনিক, কেউ বাস্তব কিংবা ধর্মের সাথে তুলনা করবেন না]


#ডিম্যান_কিং_সিরিজ#


#সুপ্রিম_বিয়িং#


পর্ব:০৮


লেখকঃহৃদয় বাপ্পী

.

.

.


(জ্যাক চরিত্রে)


একটা অচেনা মেয়েকে আমি দ্বিতীয়বারের মতো সাহায্য করছি। লা লিগা একটা হোটেল এবং রেস্টুরেন্ট যেটা তৃতীয় বিশ্বযুদ্ধের পরে প্রত্যেক এরিয়াতে একটা করে তৈরী হয়েছে। সাধারনত বলা যায় শুধু এরিয়া এক্সের মধ্যে এই রেস্টুরেন্ট জনপ্রিয় নয়। ভিআইপি এবং বড়লোকদের জন্য রেস্টুরেন্টটা তৈরী। যেখানে প্রতিনিয়তই পার্টি হয়ে থাকে। 


আমি যেহেতু আকাশের শরীরে মার্জ হয়েছি, তাই আপাতোতো তার সকল স্মৃতি আমার কাছে রয়েছে। এক সময় আকাশও অনেক পার্টি করেছে সেখানে। তবে এখন সেটা সম্ভব নয়। আকাশের সব কিছু হারিয়ে যাওয়ার ফলে এখন আর আমি সেখানে মনের ইচ্ছায় প্রবেশ করতে পারবো না।


যাইহোক আমার এমনিতেই এসব বিষয়ে তেমন আগ্রহ নেই। তাই আপাতোতো এসব নিয়ে না ভাবলেও হবে। মেয়েটা অনেক সুন্দরী, সেই সাথে দামী পোষাকও পরে আছে। তাই বলা যাচ্ছে ধনী পরিবারের সন্তান হবে। তাকে সাহায্য করা মাটিতে পড়বে না হয়তো। আমার এমনিতেই অর্থের প্রয়োজন। যদি কোনো ভালো জব কিংবা কিছু টাকা দিয়েই সাহায্য করে তাহলে মন্দ হয় না।


-->>আপনার নাম তো জিজ্ঞাসা করা হলো না?



মেয়েটা হঠাৎ আমাকে প্রশ্ন করলো। আমি আমার পরিচয় গোপন রাখলাম না।


-->>ওয়েল আমি আমার পরিচয় হারিয়ে ফেলেছি। আপনি আমাকে জ্যাক বলতে পারেন।



যদিও আকাশের স্মৃতি আমার মাঝে থাকার ফলে আকাশ নামটা স্বাভাবিক মনে হয়, তারপরও আমার নাম তৃতীয়বার বদলানো ভালো লাগে না। 


-->>ও মিস্টার জ্যাক, আমার নাম এমিলি। আমি মূলত এরিয়া পি থেকে এসেছি। এটা আমার প্রথম ভ্রমন এরিয়া এক্সে।



মেয়েটা সুন্দর একটা হাসি দিয়ে বললো কথাটা আমাকে। হাসির দিকে কিছুক্ষন তাকিয়ে থাকার পর বাস্তবে ফিরে আসলাম। এক এরিয়া থেকে অন্য এরিয়াতে যাতায়াতের ব্যবস্থা এসোসিয়েশান করে থাকে।


"আমার এই ঝামেলায় পরা উচিত হয় নি"



হঠাৎ সেই এসোসিয়েশান এর মেয়েটার কথা মনে পরে গেলো। অনেকটা ভয়ঙ্কর ছিলো সে। এই এমিলি নামক মেয়েটার হাতে হাত রাখার সময় আমার সারা শরীরে কারেন্টের শক লাগে যেটা অনেকটা ভয়ানক ছিলো। আমার মনে হচ্ছে এটা এসোসিয়েশান এর মেয়েটার সেই আজব কন্ট্রাকের ফলে হয়েছে। 




* * * * *



বেশ অনেকক্ষন হাটার পরে জ্যাক এবং এমিলি লা লিগার সামনে পৌছে গেলো। এমিলির জন্য খারাপ ছিলো না জার্নিটা। 

সে অনেক কিছু দেখতে পেরেছে কাছ থেকে। এটা তার বডিগার্ডদের সাথে থাকলে হয়তো সম্ভব হতো না। যদিও একটা স্মৃতি কিছুটা ভয়ঙ্কর ছিলো তবে হিরোর মতো এন্ট্রি নিয়ে মিস্টার জ্যাক তাকে সুরক্ষা করেছে।


-->>মিস্টার জ্যাক চলুন ভিতরে যাওয়া যাক। আমার ফ্রেন্ডের পার্টিটা শেষ হলে আপনার জব নিয়ে কথা বলবো আমি ওদের কাছে।



মেয়েটা অনেকটা এক্সাইটেড হয়ে বললো কথাটা জ্যাককে। তবে জ্যাকের তখনি কিছু মনে পরলো। বিকালের দিকে কলেজ ক্যান্টিনে সে শুনেছিলো আজ লা লিগায় রাজ খান এবং জারা চৌধুরীর পার্টি রয়েছে। সেখানে যাওয়া আদৌও ঠিক হবে কিনা। যদিও আকাশের কি হয়েছে বা হবে সেটা নিয়ে জ্যাক ভাবে না। তারপরও বিষয়টা অনেক বিরক্তকর।


জ্যাক পূর্বে যখন সেই মাক্স পরা ছিনতাই কারীকে সেন্সলেস করে এক কিক দিয়ে তখন তার থেকে লুটও করে নেই কিছু জিনিস। জ্যাক তার থেকে টাকা পায় নি, তবে কিছু গুরুত্বপূর্ণ জিনিস ঠিকই পেয়েছে। একটা লাল রঙের মাক্স যেটা দেখতে একটা মনস্টারের মতো, দু হাতের দুটো গ্লোভস এবং একটা ছোট বই। জ্যাক বিষয়টা কারো জন্য খারাপ না করতে চাওয়ায় নিজের আকাশ চৌধুরীর পরিচয়টা গোপন রাখারই সিদ্ধান্ত নিলো।  


এমিলি হঠাৎ মিস্টার জ্যাককে মুখে লাল মাক্স, হাতে গ্লোভস পরতে দেখে অবাক হলো। অনেকটা মিস্টিয়াস ভাব সে দেখতে পেলো জ্যাকের থেকে। তাই অবাক হয়ে জ্যাকের দিকে তাকিয়ে আছে সে।


-->>এটার কি প্রয়োজন মিস্টার জ্যাক?



মেয়েটা প্রশ্ন করলো অবাক সূরে। জ্যাক নিজের কারনকে তুলে ধরলো এমিলির সামনে,


-->>সত্য বলতে এই জায়গাটা আমার মতো কারো জন্য না। গরীব হলেও সম্মান রয়েছে আমাদের, যেটা হারাতে চাই না নিজের চেহারা দেখিয়ে।



জ্যাকের উত্তরটা অনেক কড়া ছিলো। এমিলি বুঝতে পারলো জ্যাকের কারন। তাই সে আর এই বিষয়ে কথা বললো না। তবে সে একটা কাজ ঠিকই করতে পারে। যেহেতু জ্যাক তার জীবন রক্ষা করেছে, তাই ছোট একটা জিনিস তো সে করতেই পারে জ্যাকের জন্য।


এমিলি তার ডান হাত দিয়ে জ্যাকের বাম হাত ধরলো এবং টেনে লা লিগার ভিতরে নিয়ে যাচ্ছে। জ্যাক প্রথমে অবাক হলো, কিন্তু বুঝতে পারলো গ্লোভসের কারনে এবার আর তার শক খেতে হলো না। 


"পেত্নীটার কন্ট্রাক তাহলে শুধু নামেই ছিলো, হাহাহাহা" (জ্যাক ভাবছে)



এমিলি জ্যাককে নিয়ে যাচ্ছে লা লিগার ভিতরে। লা লিগার বাইরের গার্ড গুলো হঠাৎ দুজনকে আটকে দেই। 


-->>আজকে লা লিগা সম্পূর্ন বুক রয়েছে, যদি আবাসিক হয়ে থাকেন তাহলে কার্ড দেখান, আর পার্টিতে ইনভাইট পেয়ে থাকলে ইনভাইটেশন লেটার দেখান।



দুজন বডি বিল্ডার গার্ড গেইটের সামনে দাড়িয়ে সবার লেটার চেক করছে। দুজনের একজন জ্যাক এবং এমিলিকে কথাটা বলে উঠলো। এমিলি কিছুক্ষন নিজের পার্সের খোজার চেষ্টা করলো, কিন্তু তার হাতে কিছুই ছিলো না। গার্ড এমিলির পোষাকের দিকে লক্ষ করলো। যদিও সেটা ধনীদের পোষাক, তারপরও লেটার ছাড়া তারা কিছুই করতে পারবে না।


-->>আমি আমার গার্ডদের সাথে এসেছিলাম। গার্ডদের থেকে হারিয়ে যাওয়ার ফলে পার্স তাদের কাছেই রয়ে যায়। আমার মনে হয় তারা আমাকে শহরের মাঝেই খোজার চেষ্টা করছে। তাছাড়া আমি এই পার্টি আয়োজক জারা চৌধুরী অনেক কাছের ফ্রেন্ড আমার মনে হয় না তাকে একবার ডাকলে আমার কোনো লেটারের প্রয়োজন হবে।



এমিলি অনেক সুন্দর করে গার্ড দুজনকে কথাটা বললো। কিন্তু গার্ড দুজন এসবে কান দিলো না। দুজনে মুচকি হেসে বলতে লাগলো,


-->>ওহো, জারা ম্যাডামের কাছের বান্ধুবী নাকি। তাহলে তো আমি চৌধুরী বাড়ির একমাত্র সন্তান। আসছে কোথা থেকে এগুলো। দেখো আমি সম্মান দিয়ে কথা বলছি শেষ বার। তোমাদের পিছনের মানুষগুলোর সমস্যা হচ্ছে তোমাদের জন্য। তাই লাইন থেকে সরে গিয়ে যা করার করলে খুশি হবো। নাহলে মহিলাদের উপরে আমরা হাত তুলতে চাই না।



গার্ডের কথায় হঠাৎ এমিলি আর কিছু বললো না। কিছুক্ষন চুপ থাকার চেষ্টা করলো কিন্তু জ্যাকের সামনে এরকম একটা পরিস্থিততে সে পরতে চাই নি। তখনি বেশ আনএক্সপেক্টেড একটা সিন তৈরী হলো। দুটো ব্লাক মারসেডিস গাড়ি এবং একটা ল্যামবোরগিনি চলে আসলো এমিলি এবং জ্যাকের সামনে। দুজনেই গার্ডের কথা শুনে গেইটের লাইন থেকে দূরে এসে দাড়িয়েছিলো।


হঠাৎ তিনটা গাড়ি দেখতে পেয়ে এমিলি অনেকটা খুশি হয়ে গেলো। গাড়ি থেকে বেশ কিছু কালো স্যুট টাই পরা বডিগার্ড বের হলো। জ্যাকের হঠাৎ এসোসিয়েশান এর সেই মেয়েটার কথা মনে পরলো। সেই মেয়েটাও দুটো কালো স্যুট পরা বডিগার্ড নিয়ে এসেছিলো। জ্যাকের মনে পরলো তারা দুজনেই স্পেশাল পাওয়ার ব্যবহার করেছিলো। তাই হয়তো এরাও স্পেশাল পাওয়ার ব্যবহার করতে পারবে।


-->>আচ্ছা জ্যাক চলো আমরা যাচ্ছি এবার ভিতরে।



এমিলি আবারো জ্যাকের হাত ধরলো ভিতরে যাওয়ার জন্য। জ্যাকের মনে হচ্ছে এমিলির ব্যবহার সময়ের সাথে চেন্জ হচ্ছে। তারপরও সে কিছু বলতে চাচ্ছে না।


"আমার পরিচয় নিয়ে চিন্তা করতে হবে না। আর সেই সাথে কিছু টাকাও হয়তো পাবে তাই কিছুটা অপেক্ষা করতে হবে।"(জ্যাক ভাবছে)



জ্যাকের ভাবনায় অনেক কিছু চলে আসতে লাগলো। এমিলি তার দিকে অনেকটা রহস্যময় ভাবে তাকিয়ে আছে, যেটা জ্যাকের প্রতিটা লোমকে দাড় করিয়ে দিচ্ছে।


-->>ম্যাম এই অচেনা ব্যক্তিটা কে?



হঠাৎ এমিলির গার্ড গুলো উত্তেজিত হয়ে গেলো রাগে। কারন তাদের ম্যাম একজন অপরিচিত মানুষের হাত ধরেছে। পরিচয় না জানতে পেরে তারা একটা লোককে কিভাবে তাদের ম্যামের কাছে আসতে দিতে পারে। বারোজনের মতো গার্ড জ্যাকের উপরে হামলা করার জন্য প্রস্তুত হলো। 


"ওয়েল এটা ভালো কোনো পরিস্থিতি না।" (জ্যাক ভাবছে)



জ্যাক যেহেতু একটা লাল মাস্ক পরে আছে তাই এমিলির গার্ডগুলো তাকে সাসপেক্ট করছে তাদের ম্যামের কিডন্যাপের পিছনে। যেটা কিছুক্ষন পূর্বেই হয়েছিলো। পুরো শহর খোজার পরও তারা তাদের ম্যামকে খুজে পায় নি। শেষ আশা হিসেবে তারা লা লিগায় আসে খোজ নিতে। আর ভাগ্যক্রমে তারা এখানেই তাদের ম্যামকে দেখতে পায়।


-->>গার্ডস উনি মিস্টার জ্যাক। মিস্টার জ্যাক শুধু আমাকে ছিনতাইকারীদের হাত থেকে বাঁচায় নি, বরং আমাকে সুরক্ষিত ভাবে এখানে নিয়ে এসেছে। তাই আমি চাইবো তোমরা সবাই তাকে সম্মান করো।



এমিলি অনেক কড়া করে তাদের গার্ডসদের কথাটা বলে দিলো। তার গার্ডস আর কোনে কথা বললো না। এক একজনের শরীর পাহাড়ের মতো দেখতে। বোঝা যাচ্ছে তারা সারা দিন রাত জ্যিম করে থাকে।


"আমাকে কেনো জানি এতো বডি বিল্ডারের সামনে অসহায় মনে হয়।" (জ্যাক ভাবছে)



জ্যাক একবার সব গার্ডের দিকে তাকিয়ে একটা বড় ঢোক গিললো। তাদের সামনে জ্যাককে ছোট বাচ্চা মনে হচ্ছে, যদিও আকাশের শরীরটা অনেকটায় লম্বা তবে এটা যথেষ্ঠ নয় তাদের সামনে। এক একজনের বডি দেখলেই জ্যাকের হিংসা হচ্ছে।


"কি করলাম আমি এই জীবনে?(জ্যাক ভাবছে)



এমিলির আর কোনো কথা বলতে হলো না। সে মিস্টার জ্যাকের হাত ধরে সোজা হোটেল এর গেইটের সামনে এসে দাড়ালো। দুজন গার্ডের বডি সডি ভালো হলেও তারা এমিলির গার্ডের ধারের কাছেও নাই। এতো গুলো গার্ড দেখতে পেয়ে দুজন গেইট কিপার অনেকটা ভয় পেয়ে গেলো এবার।


"একটু পূর্বে কেনো যে আমি এদের অপমান করতে গেলাম?"



যে গার্ডটা একটু পূর্বে এমিলিকে অপমান করেছে সে মনে মনে ভয় পাচ্ছে অনেক। তার মনে হচ্ছে তার জীবন এখানেই শেষ হয়ে যাবে। তাই সে বলতপ শুরু করলো,


-->>আমি অনেক দুঃখিত ম্যাডাম। আমি আপনাকে চিনতে পারি নি। ভবিষ্যতে আমার দ্বারা এরকম ভুল কখনোই হবে না। তাই প্লিজ এবারের মতো আমাকে ক্ষমা করে দিন।



গেইটের দুটো গার্ডই ভয়ে দুই হাত এক করে হাটুতে ভর করে এমিলির কাছে বলতে লাগলো কথাটা।


-->>আমার পার্স?



এমিলি হাত বারিয়ে দিয়ে বললো কথাটা। তার বাম হাতে তার একজন বডিগার্ড একটা পার্স দিল। পার্সটার মধ্য থেকে একটা লেটার বের করে সেটা দুই গেইট গার্ডের হাতে দিয়ে এমিলি ভিতরে প্রবেশ করলো।


-->>আমি কিছুটা দুঃখ পেলাম জারার ব্যবহারে। আমাকে ইনভাইট করেছে কিন্তু সে গেইটে নিতে আসতে পারলো না। যাইহোক মিস্টার জ্যাক আমি আশা করবো আপনার সময়টা ভালোই কাটবে আমার সাথে।(এমিলি)



এমিলির ব্যবহারটা সময়ের সাথে সাথে চেন্জ হয়ে যাচ্ছে। জ্যাক বুঝতে পারলো মেয়েটা সুবিধার না।


"হয়তো কয়েকটা স্ক্রু ঢিল আছে ওর।" (জ্যাক ভাবছে)



জ্যাক নিজের নিরাপত্তা নিয়ে অনেক চিন্তা করছে। যদিও সে মারা যাবে না জানে তারপরও তার ভয় হতে শুরু করলো। এক এক করে এই ওয়ার্ল্ডের সব মেয়েরাই পাগল সেটা জ্যাকের বুঝতে বাকি রইলো না। 



* * * * * 


অন্যদিকে এমিলি ভাবছে,



"আজ কত বছর? একশত বছর পূর্ন হলো মনে হয়। আমি আশা করি নি আমার এতো বছর সময় লাগবে তোমাকে খুজতে। তবে শেষ মেষ তোমাকে আমি খুজে পেয়েছি। যদিও তুমি আর গড লেভেলে নেই, তারপরও দুই হাজার বছর আমাকে দেওয়া প্রতিটা কষ্ট আমি ফেরত দিবো তোমাকে ইউ বা* মার্কা গড অফ প্লেবয়। এটা অনেক কষ্টদায়ক রিভেন্স হবে। এটা আমার প্রতিজ্ঞা রইলো গড অফ ওয়ার হিসেবে। তাই তৈরী থেকো।"



* * * 


To Be Continued


* * * 



কেমন হলো জানাবেন। ভুল ত্রুটি তুলে ধরবেন যাতে সংশোধন করতে পারি।

About the Author

হৃদয় বাপ্পী
Hello Friends, My Name is Bappy and Welcome To Our Website. My Passion is to Share Knowledge With Everyone. Also I am a writer.

18 comments

  1. অনেক সুন্দর হইছে
  2. 💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖
  3. 😍😍💗💗💗💗😍😍
  4. 💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝💝
  5. 🔥🔥🔥🔥🔥🔥
  6. 💯👌👏
  7. 🖤🖤🖤
  8. 💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘
  9. 💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜💜
  10. Unknown
    This comment has been removed by the author.
  11. Wow
  12. vai tomar golper somporke bolar moto kichu nei.. tar poreo bolchi protita line chilo oshadharon
  13. Bhai golpo ta valo e hocce kintu ami apnar agar golpotar akono opakka kori
  14. 🖤🖤🖤🖤🖤
  15. 🙂valo chilo na temon.... Mojaw pacci na!! Magic story te magic na paile pore ki lav love story portam
  16. Vai golpo ato informetic na hoile colbo ......aj sodo akta gate er bahir theke vitore dokte doktei 1 porbo ses.......
  17. ������
  18. 💓💗💖
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.